বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু ৪ জনের

দেবাশীষ পাল,মালদা-বিয়ে বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফেরার পথে,পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের। মর্মান্তিক পথো দুর্ঘটনা ঘটেছে মালদহের হবিবপুর থানার জাজলই গ্রাম পঞ্চায়েতের গোয়ালবাড়ি এলাকায়। মৃতরা হলেন অমল মাহাতো বয়স(৪০) বছর। তার স্ত্রী শুকুর মনি মাহাতো বয়স(৩৫) সুকুমার টুডু বয়স(৪০) বছর। অভিজিৎ হাসদা বয়স(৪) বছর। তাদের প্রত্যেকের বাড়ি হবিবপুর থানার কানতুর্কা গ্রাম পঞ্চায়েতের লানসা এলাকায়। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় লানসা এলাকা থেকে একটি ভুটভুটি তে করে ১২ জন নিমন্ত্রণ খেতে গিয়েছিলেন হবিবপুর থানার মানিকরা এলাকায়। নেমন্তন্ন খেয়ে বাড়ি ফেরার পথে গোয়ালবাড়ি এলাকায় একটি পিকআপ ভুটভুটি মুখোমুখি ধাক্কা মারে। এই ঘটনায় প্রত্যেককে আহত হন তাদেরকে তড়িঘড়ি উদ্ধার করে স্থানীয় বুলবুলচন্ডী আর এন রায় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসা চলাকালীন অভিজিত হাসদা ও শুকুরমনির মৃত্যু হয়। বাকিদের উদ্ধার করে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য।

চিকিৎসা চলাকালীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে অমল মাহাত ও সুকুমার টুডুর মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন মিরা সরেন বয়স(৪০) বছর। প্রমিলা সরেন বয়স(৩২)বছর মঙ্গল মার্ডি বয়স(৩৫)বছর। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার সহ গোটা গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *