তৃণমূল ও বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি, অভিযোগ পাল্টা অভিযোগ সরগরম রাজনীতি

বিপ্লব চাকী,৮ এপ্রিল, ইটাহারঃ গতকাল গভীর রাতে দুটি পৃথকতৃণমূল ও বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার ঘটনায় চাঞ্চল্য ইটাহারে। জানাযায়, ইটাহার থানার দূর্গাপুর অঞ্চলের বাগানবাড়ি এলাকায় দূর্গাপুর অঞ্চল নেতৃত্ব পলাশ রায়ের বাড়িতে গভীর রাতে বিজেপি আশ্রিত দুস্কৃতিরা ২ টি বোমা মারে বলে অভিযোগ।

রাতেই খবর পেয়ে দূর্গাপুরে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনার সাথে যুক্ত বিজেপি কর্মীদের গ্রেফতারের দাবিতে ইটাহার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো অভিযোগকারী পলাশ রায়ের নেতৃত্বে তৃণমূল কর্মী সমর্থকরা।

ইটাহার বিধানসভার বিজেপি পার্থী অমিত কুমার কুন্ডুর নেতৃত্বে বিজেপির দুস্কৃতিরা পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়ে সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করছে বলে অভিযোগ করে বলেন তৃণমূল নেতা পলাশ রায়। পুলিশি আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় তৃণমূল কর্মীরা।

অন্যদিকে বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার ঘটনায় গতকাল রাতে উত্তেজনা ইটাহার থানার রাধানগর গ্রামে। জানাযায়, গতকাল রাতে ইটাহার থানার কাপাশিয়া অঞ্চলের রাধানগর গ্রামে বিজেপির শক্তি কেন্দ্র প্রমুখ ডাবলু সিং এর বাড়িতে তৃণমূল আশ্রিত দুস্কৃতিরা বোমা মারে বলে অভিযোগ বিজেপি নেতৃত্বের।

খবর পেয়ে রাতে ঘটনা স্থলে যায় ইটাহার থানার পুলিশ। এই ঘটনায় বিজেপি কর্মী ডাবলু সিং এর বাড়ির ব্যপক ক্ষতি হয়েছে। আজ সকালে এই ঘটনার ইটাহার লিখিত অভিযোগ করা হয়েছে দোষীদের গ্রেফতারের দাবিতে। ইটাহার থানার আইসি অরুন কুমার তামাং এর নেতৃত্বে পুলিশ দুটি ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *