ফসল নষ্ট করা নিয়ে বিবাদ,ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত এক

দেবাশীষ পাল,মালদা ঃ জমিতে ঢুকে ফসল নষ্ট করছে ছাগল প্রতিবাদ করায় প্রতিবেশীকে মারধর এবং ধারালো অস্ত্রের কোপ আরেক প্রতিবেশীর বিরুদ্ধে। শনিবার দিন সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচোলের ভগবান পুর গ্রাম পঞ্চায়েতের গৌরীপুর এলাকায়। মারধরের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত প্রতিবেশী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যাই, চাঁচলের ভগবান পুর গ্রাম পঞ্চায়েতের গৌরীপুর গ্রামের বাসিন্দা নারায়ন মহালদারের একটি ফসলি জমি রয়েছে অভিযোগ, সেই জমিতে তার প্রতিবেশী ভারতী মহালদারের ছাগল জমিতে ঢুকে প্রতিদিনই জমির ফসল খেয়ে নেয়।

বহুবার ভারতী মহলদার কে ছাগল বেঁধে রাখতে বলা হলে সে কথায় কর্ণপাত করে না।আজও সেই ছাগল জমিতে ঢুকে জমির ফসল খেয়ে নেয় ও জমির ফসল নষ্ট করে দেয়। এই ঘটনার প্রতিবাদ করতে গেলে জমির মালিক নারায়ন মহলদার ও তার স্ত্রীকে মারধর করে তার প্রতিবেশী ভারতী মহলদার ও ছেলে মোহন মহলদার। ধারালো অস্ত্র দিয়ে জমির মালিক নারায়ণ মহালদারের মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

বর্তমানে স্বামী-স্ত্রী দুজনেই চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। এই মর্মে অভিযুক্ত প্রতিবেশী ভারতী মহলদার ও ছেলে মোহন মহালদারের বিরুদ্ধে চাঁচোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আক্রান্ত প্রতিবেশী নারায়ন মহলদার। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *