বৌদির সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে, ভাইকে গুলি করলো দাদা

নিজস্ব সংবাদদাতা:বসিরহাট মহকুমা হাড়োয়া থানার হাড়োয়া গ্রাম পঞ্চায়েতের ভিগের আইট গ্রামের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা যায় 30 বছরের ইউনুস মোল্লার সঙ্গে তারি দাদা ইয়াকুব মোল্লার স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে প্রায় 10 বছর ধরে চলে আসছে এই অবৈধ সম্পর্ক, আর সেই থেকেই দুজনের মধ্যে টানাপড়েন চলতে থাকে ঝগড়া-বিবাদ চলতে থাকে এমনকি অবৈধ সম্পর্কের জেরে সালিশি সভা ও করা হয় তাতেও সমাধান হয়নি, 4 মাস আগে অবৈধ সম্পর্কের জেরে ইয়াকুব মোল্লার স্ত্রী গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় প্রতিশোধ নেয়ার জন্য আকুল ব্যাকুল হয়ে ওঠে তারপর থেকেই রাগ আরো চরমে ওঠে ।

সেই রাগ শুক্রবার সকাল 11 টা নাগাদ আরো চরমে ওঠে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়,তারপর হাতাহাতিও হয়, তারপর ইয়াকুব মোল্লার পকেটে থাকা বন্দুক বার করে ইউনুস মোল্লা কে পরপর দুটি গুলি করে, একটি গুলি বুকে লাগে অন্যটি কোমরে লাগে।

স্থানীয় বাসিন্দারা ছুটে আসলে বন্দুক ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্ত,সঙ্গে সঙ্গে ইউনুস মোল্লাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করে।

এই ঘটনায় ওই এলাকায় যথেষ্ট উত্তেজনা সৃষ্টি হয়েছে ঘটনাস্থলে মোতায়েন রয়েছে হাড়োয়া থানার পুলিশ। পাশাপাশি পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে এবং বন্দুক কোথা থেকে এল কে দিল তাকে সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনাস্থল থেকে পুলিশ বন্ধুকটি উদ্ধার করে বাজেয়াপ্ত করে, দিনে দুপুরে এই ধরনের গুলির ঘটনায় এলাকার মানুষ যথেষ্ট পরিমাণে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *