বক্সীরহাটে বিয়ের দাবিতে ধর্নায় বসা প্রেমিককে অবশেষে যেতে হলো শ্রীঘরে

নিজস্ব সংবাদদাতা,বক্সিরহাট , ২১ অক্টোবর : বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ির সামনে ধর্না দিয়েও সফল হলো না প্রমিক। প্রেমিকা বেঁকে বসায় শেষ পর্যন্ত বিয়ের বয়স না হওয়া প্রেমিককে যেতে হলো শ্রীঘরে। বক্সিরহাট পোস্ট অফিস পাড়া ঘটনা। সোমবার নাকারখানার বাসিন্দা এক কলেজ ছাত্র দাবি করে বক্সিরহাট পোস্ট অফিস পাড়ার এক স্কুলছাত্রীকে সে ভালোবাসে। দু’বছর ধরে তাদের সঙ্গে প্রেমের সম্পর্ক।

নিজের বিয়ের বয়স ২১ না হলেও রবিবার ওই স্কুলছাত্রীর ১৮ বছর পূর্ণ হওয়ার পরদিনই সোমবার বন্ধুদের নিয়ে প্রেমিকার বাড়ির সামনে বিয়ের দাবিতে ধরনায় বসে যুবক। কিন্তু ওই স্কুলছাত্রী ও তার মা বক্সীরহাট থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। শেষে এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখতে পুলিশ ধরনায় বসা যুবক কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ধরে নিয়ে যায়।

মঙ্গলবার দিনভর যুবক ও ছাত্রীর পরিবারের সঙ্গে আলোচনায় বসে। কিন্তু আলোচনা শেষে ছাত্রীটি জানায় ওই যুবকের সঙ্গে তার প্রেমের কোন সম্পর্ক নেই। ছাত্রীটির মা জানান তাদের সম্মানহানি করতেই ওই যুবক তাদের বাড়ির সামনে ধরনায় বসে ছিল।

এ ব্যাপারে তারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার যুবকটিকে গ্রেপ্তার করে। ও বুধবার তাকে তুফানগঞ্জ মহকুমা আদালতে তোলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *