তুফানগজ্ঞ শালবাড়িতে হাতির হানায় আহত ১

নিজস্ব সংবাদদাতা,কোচবিহার:-। কোচবিহারের তুফানগঞ্জ মহকুমার ধলপলের শাল বাড়িতে হাতির হামলায় আহত এক বৃদ্ধা মহিলা। আহত মহিলার নাম জবেদা বিবি।

 পরিবার সূত্রে জানা যাচ্ছে, রোজ দিনের মতন আজও জোবেদা বিবি সকালবেলা ঘুম থেকে উঠে তার বাড়ির সামনে রাস্তার ওপারে গাছ থেকে আম কুড়াতে গিয়ে ছিলেন। সেই সময় দূর থেকে তিনি বেড়ার ওখানে একটা দাঁতাল কে দেখতে পায়।  তখনই পিছন থেকে আরেকটা দাতাল এসে, আঘাত করে এবং জোবেদা বিবি ছিটকে পড়ে যায়। এর ফলে তিনি কোমর ,ঘাড় ,বুক এবং পায়ে প্রচন্ড পরিমানে আঘাত পান। ওনার ছোট ছেলে তৎক্ষণাৎ তার মা জোবেদা বিবি কে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যায় এবং তুফানগঞ্জ হাসপাতাল থেকে কোচবিহার মেডিকেল কলেজ এবং হাসপাতাল রেফার করে দেওয়া হয়। যদিও এখনও বিস্তারিত ভাবে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনরকম কিছু জানানো হয়নি এবং তাকে হাসপাতালে নিয়ে শুধু এক্সরে করানো হয়।

যদিও আহতের পায়ে এখন সমস্যা হচ্ছে বলে জানায় ওনার ছেলে।

  এই ঘটনার জেরে তুফানগঞ্জ মহকুমার ধলপল এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। ঘটনার পর সংশ্লিষ্ট এলাকায় বনদপ্তর এর কর্মী এবং আধিকারিকরা যায় এবং সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানায়, মূলত বক্সা থেকেই এই হাতি দুটি লোকালয়ে চলে এসেছে।আপাতত সেই এলাকায় দুটি হাতির সন্ধান পাওয়া গেছে। অতিসত্বর আমরা হাতি গুলিকে বনে নিয়ে যাওয়ার ব্যবস্থা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *