সিনেমার মতো! রক্ষীদের চোখে লঙ্কাগুঁড়ো দিয়ে পালাল ১৬ কয়েদি

নিউজ দুনিয়া ২৪,ওয়েব ডেস্ক: এ যেন একবারে সিনেমা। জেলের রক্ষীদের চোখে লঙ্কাগুঁড়ো দিয়ে পালাল ১৬ কয়েদি। এ ঘটনা রাজস্থানের জোধপুর জেলার ফালোড়ি টাউনের এক জেলের। পলাতক কয়েদিদের খুঁজে বের করতে ইতিমধ্যেই বিরাট বড় তল্লাশি অপারেশন শুরু করা হয়েছে।


ফালোড়ির ডেপুটি কালেক্টর যশপাল আহুজা জানিয়েছেন, হই চই শুনে তিনি স্পটে ছুটে যান এবং গিয়ে দেখেন শাকসবজি ছড়িয়ে ছিটিয়ে আছে মেঝেতে। এক মহিলা পুলিশকর্মী যন্ত্রণায় চিৎকার করছেন। কী হয়েছে জিজ্ঞাসা করায় গার্ডটি জানান, পাঁচ থেকে সাতজন কয়েদি লঙ্কার গুঁড়ো এবং সবজি ছুড়ে জেল থেকে পালিয়েছে। আহুজা বলেন, তিনি তৎক্ষণাৎ স্থানীয় থানার অফিসার এবং জেলা কালেক্টরকে খবর দিয়ে দেন। পলাতকদের ধরার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।


মোট ১৬ জন কয়েদির পালানোর খবর নিশ্চিত করেছেন আহুজা। এই বিপর্যয়ের খবর পেয়ে অতিরিক্ত জেলাশাসকও ঘটনাস্থলে এসে হাজির হন। আশেপাশের প্রতিটা থানায় জেল পালানোর খবর দিয়ে সতর্ক থাকতে বলা হয়েছে। বাস এবং অন্যান্য গণ পরিবহনগুলিতে তল্লাশি চালানোর নির্দেশ দেওয়া হয়েছে। পূর্বপরিকল্পনা অনুযায়ী কয়েদিরা পালিয়েছে কিনা তা নিশ্চিত না হলেও জেলকর্মীদের গাফিলতি সম্পর্কে নিশ্চিত ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *