রবিবাসরীয় মোদি ব্রিগেডে উপস্থিত থাকছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী, বিজেপিতে যোগদান?

নিউজ দুনিয়া ২৪,ওয়েব ডেস্ক: আগে তাঁকে নিয়ে বেশ অনেকবার জল ঘোলা হয়েছিল, কিন্তু পরবর্তীতে তা আর বাস্তবায়িত হয়নি। মিথ্যে বলেও প্রমাণিত হয়েছে এই খবর। কিন্তু এবার আর কোনও ভণিতা নয়, পাকাপাকিভাবে এবার মহাগুরু এন্ট্রি নিতে চলেছেন রাজনীতির মঞ্চে। সূত্রের খবর, আগামী রবিবার, ৭ মার্চ ব্রিগেডে আসছেন তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ তথা বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী।

আর এই খবর প্রকাশ্যে আসতেই জল্পনা এই মেগা সভা থেকেই বিজেপিতে যোগদান করবেন মহাগুরু? এ প্রশ্নের উত্তর অবশ্য এখনও মেলেনি, তবে তাঁর মঞ্চে থাকাটা একরকম প্রায় নিশ্চিত বলেই মনে করা হচ্ছে।

গতমাসে সরস্বতী পুজোর দিন সকালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর মুম্বই মাড আইল্যান্ডের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন আরএসএস প্রধান মোহন ভাগবত। বিধানসভা ভোটের আগে মোহন-মিঠুন সাক্ষাতে রাজনীতির এই রঙ্গমঞ্চে প্রবল জল্পনা শুরু হয়। যদিও সেদিন বিজেপিতে যোগদানের কথা শুনে একগাল হেসেছিলেন মিঠুন। উড়িয়ে দিয়েছিলেন সমস্ত জল্পনা। তাঁর যুক্তি কোনও রাজনৈতিক বোঝাপড়া নয়, এই সাক্ষাৎ ছিল নিতান্তই সৌজন্যের, সৌহার্দ্যের।

তবে আজ এই খবর প্রকাশ্যে আসতেই মনে করা হচ্ছে, বোঝাপড়াটা করেছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবতই। তিনিই এই বেঁধে দিয়ে গিয়েছিলেন সরস্বতী বন্দনার দিন। আর আজ তা প্রকাশ্যে আসতে প্রশ্ন উঠছে মমতা-মিঠুনের সেই সম্পর্কের কথা।

মহাগুরু বলেছিলেন এই সম্পর্ক ভাই-বোনের সম্পর্ক, সবকিছুর ঊর্ধ্বে। তবে কি রবিবারের ব্রিগেডের থেকে সেই সম্পর্ক থেকে কিছুটা হলেও দূরত্ব বাড়িয়ে চাইছেন মহাগুরু? প্রশ্ন ঘোরাফেরা করছে রাজনৈতিক মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *