বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গেই নতুন রসায়ন হিরণের, ‘জামাই’ হলেন তৃতীয়বার???

নিউজ দুনিয়া ২৪, ডিজিট্যাল ডেস্ক:-নতুন বছর এসেই গেল প্রায়। আর শীতের মরসুমে, নতুন বছরের শুরুতেই আবারও জামাই হয়ে গেলেন অভিনেতা হিরণ। পাত্রী বাংলাদেশি বিনোদন জগতের পরিচিত মুখ ঈশানি ঘোষ।

কী ভাবছেন. বিয়ের সানাই বেজেছে হিরণের জীবনে? অবশ্যই বেজেছে। তবে অবস্ক্রিন নয়, অনস্ক্রিন।

‘জামাই ৪২০’, ‘জামাই বদল’-এর পর নেটিজেনরা এবার হিরণকে দেখে বলতে চলেছেন, ‘জিও জামাই’! নেহাল দত্তের পরবর্তী ছবি ‘জিও জামাই’-তে আবারও এক জামাইয়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে।


ছবিতে হিরণের নাম আদিত্য রায়, ওরফে আদি। ছোটবেলাটা আর পাঁচ জনের মতো কাটেনি তাঁর। মা-বাবা ডিভোর্সি। ছোট থেকেই কাকার কাছে মানুষ সে। যাই হোক, আদি চাকরি পায়। কিন্তু ও মা! যে অফিসে সে ঢোকে সেখানে পুরুষকর্মী বলতে সে একা!

ওখানেই ওর আলাপ হয় দিয়ার সঙ্গে। ছিমছাম মিষ্টি মেয়ে দিয়া। দিয়ার চরিত্রেই অভিনয় করেছেন ঈশানি। আদির সঙ্গে দিয়ার বন্ধুত্ব ক্রমেই পরিণতি পায় প্রণয়ে। এরপরই প্লট ঘোরে।আপাতভাবে দিয়াকে সুখী পরিবারের মেয়ে মনে হলেও ভেতরে লুকিয়ে ছিল অন্য এক রহস্য। কী সেই রহস্য? জানা যাবে ছবি মুক্তির পরই।

ছবিতে হিরণ ছাড়াও থাকবেন রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ঈশানি ঘোষ,সুমিত গঙ্গোপাধ্যায়, মৌমিতা চট্টোপাধ্যায় প্রমুখ। ছবিটির প্রযোজক সংস্থা জ্যোতি প্রোডাকশন। ছবিটি প্রযোজনা করেছেন জয়দেব মণ্ডল এবং সহকারী প্রযোজক রূপা বন্দ্যোপাধ্যায়। 

সোমবারেই প্রকাশ পেল সেই ছবির গান। সেই উপলক্ষেই উপস্থিত ছিলেন হিরণ-ঈশানি সহ বাকি অভিনেতারাও। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে ওই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *