নকল স্যানিটাইজার বিক্রি করে দশ মাসে ১০ কোটির মালিক!‌ পুলিশের জালে অভিযুক্ত

নিউজ দুনিয়া ২৪,ওয়েব ডেস্ক:‌ নকল স্যানটাইজার বিক্রি করে রমরমিয়ে চলছিল ব্যবসা। মাত্র ১০ মাসে ১০ কোটি টাকা মুনাফাও করে ফেলেছিলেন। কিন্তু শেষরক্ষা হল না। অবশেষে পুলিশের জালে ভদোদরার ব্যবসায়ী।


দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পরেই হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা বেড়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে অনেকেই নকল স্যানিটাইজার বিক্রি করে দু’‌পয়সা রোজগারের চেষ্টা করেছিলেন। সেরকমই একজন নীতীন কোতওয়ানি। বৃহস্পতিবার তল্লাশি চালিয়ে পুলিশ ভাসনা রোড ও রাওপুরা এলাকার দুটি দোকান থেকে দশ লাখ টাকার নকল স্যানিটাইজার বাজেয়াপ্ত করেছে। গ্রেপ্তার করা হয়েছে নীতীন কোতওয়ানিকে।

ভদোদরা পুলিশ কমিশনার সামশের সিং বলেছেন, ‘‌আমরা দোকান ও মালিকদের খুঁজে বের করার চেষ্টা করেছি। যেখানে কোতওয়ানি নকল স্যানিটাইজার বিক্রি করছিল।’ জানা গেছে ওই নকল স্যানিটাইজারে মেথানল মেশানো হত। যা মানুষের শরীরের পক্ষে ক্ষতিকর। যিনি কোতওয়ানিকে এই নকল স্যানিটাইজার জোগান দিতেন, সেই মারুতি কেমিক্যাল প্রোডাক্টের মালিক অশোক প্যাটেল বেপাত্তা।

যদিও পুলিশের মতে, কোতওয়ানি সঠিক তথ্য দেয়নি। তাকে আরও জেরা করা হচ্ছে। কোতওয়ানির ব্যাঙ্ক লেনদেনের খোঁজ নিচ্ছে পুলিশ। গত মঙ্গলবারই অশোক প্যাটেলের কারখানা থেকে ৪৫ লক্ষ টাকার নকল স্যানিটাইজার উদ্ধার করে পুলিশ। এরপরই দু’‌দিন পর কোতওয়ানিকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *