মাদক পাচারে পুলিশি যোগ! STF-এর জালে কলকাতা পুলিশের দুই কনস্টেবল

নিউজ দুনিয়া ২৪,ওয়েব ডেস্ক : এবার মাদক পাচারে নাম জড়াল ২ পুলিশ কর্মীর। ওই দুই কনস্টেবল-সহ মোট ৬ জনকে গ্রেপ্তার করেছে STF-এর আধিকারীকরা। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে মাদক পাচার চক্রে জড়িত বাকিদের হদিশ পাওয়ার চেষ্টা করছে তদন্তকারী।

জানা গিয়েছে, গোপন সূত্রের খবরের ভিত্তিতে গত সপ্তাহে স্ট্র্যান্ড রোড থেকে ফনি বিশ্বাস, রাজু বিশ্বাস ও সম্বিত রায় তিনযুবককে আটক করে পুলিশ। তাঁদের থেকে ১.১৩২ কেজি গাঁজা উদ্ধার হয়। গ্রেপ্তারির পর ১৩ মার্চ আদালতে তোলা হয় তাদের। পুলিশ সূ্ত্রে খবর, ধৃতদের জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, বনগাঁর দুই বাসিন্দা কলকাতা পুলিশের কর্মী পলাশ বিশ্বাস ও সুব্রত বিশ্বাস এবং প্রশান্ত নামে এক যুবক মাদক সরাবরাহ করত তাদের। তাদের নাম প্রকাশ্যে এসেছে তা জানাজানি হতেই এলাকা ছাড়ে ওই দুই পুলিশ কর্মী।

অভিযুক্তদের গ্রেপ্তার করতে শনিবার গভীর রাতে বনগাঁর চাঁদপাড়ায় পৌঁছয় এসটিএফ। একটি পোলট্রি ফার্ম থেকে পলাশ ও সুব্রতকে গ্রেপ্তার করা হয়।

জানা গিয়েছে, সাধারণ কনস্টেবল পদে কর্মরত ওই দুই যুবক বরাবরই বিলাশবহুল জীবনযাপন করতেন। প্রচুর সম্পত্তির মালিক তারা। বনগাঁয় একাধিক বাড়ি রয়েছে তাদের। পলাশ ও সুব্রতের জীবনযাপনে খুব স্বাভাবিকভাবেই সন্দেহ তৈরি হয়েছিল স্থানীয়দের মধ্যে। কিন্তু কোনও দিনই প্রতিবেশীরা তা নিয়ে বিশেষ কিছু ভাবেননি।

জানা গিয়েছে, কাজের ফাঁকে মাদক সরবরাহ করত ধৃতরা।শুধু রাজ্য নয়, ভিনরাজ্যেও মাদক সরবরাহ করত ধৃতরা, এমনটাই পুলিশ সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *