৪৮ ঘণ্টায় চুরির কিনারা পুলিশের, গঙ্গারামপুরে গ্রেফতার যুবক, উদ্ধার চুরি যাওয়া সামগ্রী

দিব্যেন্দু বসাক,বালুরঘাট:চুরির ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে চুরির কিনারা করল গঙ্গারামপুর থানার পুলিশ। ঘটনায় এক যুবককে গ্রেফতার সহ চুরি যাওয়া সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে এনিয়ে সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীণ) ডেনডুপ শেরপা। পুলিশের এমন সাফল্যে খুশি শহরবাসী।

পুলিশ জানিয়েছে, ধৃত ওই যুবকের নাম গোপাল দাস(২৭)। বাড়ি গঙ্গারামপুর থানার পুরানপাড়া এলাকায়। জানা গেছে, চুরির অভিযোগে এরআগেও ওই যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। উল্লেখ্য লকডাউনের সুযোগকে কাজে লাগিয়ে গত ২৯ শে মে গঙ্গারামপুর উচ্চ বালিকা বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটে।

ঘটনায় একটি কম্পিউটার, সিসিটিভি ক্যামেরা, প্রজেক্টর সহ নগদ কিছু টাকা খোয়া যায় বিদ্যালয় থেকে। এদিন শহরের বুকে এমন চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় শহরজুড়ে। এই ঘটনার পরে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে বিদ্যালয কর্তৃপক্ষ। ঘটনার তদন্তে নেমে ৪৮ ঘণ্টার মধ্যে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

ঘটনায় অভিযুক্ত যুবককে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে চুরি যাওয়া সামগ্রী ও চুরি যাওয়া ৮০০০ টাকা উদ্ধার করতে সফল হয় পুলিশ।

মঙ্গলবার গঙ্গারামপুর থানায় সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন অতিরিক্ত পুলিশ সুপার ডেনডুপ শেরপা, এছাড়াও উপস্থিত ছিলেন মহকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস, আইসি পূর্ণেন্দু কুমার কুণ্ডু এবং টাউন বাবু শুভঙ্কর চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *