জেলার রক্তের সংকট মেটাতে, সিতাই থানার পুলিশের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হল!!!

সুমন মন্ডল, কোচবিহার: গত বেশ কিছুদিন ধরে দিনহাটা শহর কোচবিহার জেলা জুড়ে রক্তের সংকট শুরু হয়েছে। মুমূর্ষু রোগীদের প্রাণ বাঁচাতে রক্তের সংকট মোচনে এগিয়ে এল পুলিশ। বৃহস্পতিবার দিনহাটার সিতাই থানার পুলিশের উদ্যোগে থানাতেই স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

এদিনের এই শিবিরের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার সন্তোষ নিম্বালকার। উপস্থিত ছিলেন দিনহাটার এসডিপিও মানবেন্দ্র দাস, দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত, সিতাই থানার ওসি সূর্যদীপ্ত ভট্টাচার্য্য ছাড়াও গ্রাম পঞ্চায়েতের প্রধান ও সদস্যরা।

এদিনের এই শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে জেলা পুলিশ সুপার সন্তোষ নিম্বালকার বলেন এ ধরনের শিবির পুলিশের পাশাপাশি সকলেই এগিয়ে এলে রক্ত সংকট অনেকটাই দূর করা সম্ভব হবে।

দিনহাটা মহকুমা হাসপাতালে ব্লাড ব্যাংকের সহযোগিতায় এবং পুলিশের উদ্যোগে এদিনের এই রক্তদান শিবিরে ৩ জন মহিলা কনস্টেবল সহ ৬০ জন স্বেচ্ছায় রক্তদান করেন বলে সিতাই থানার ওসি জানান।


জেলা পুলিশ সুপার নিম্বালকার বলেন গত বেশ কিছুদিন ধরে জেলার বিভিন্ন স্থানে রক্তের সংকট চলছে। এই সংকট মোচনে এদিন সিতাই থানার উদ্যোগে এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *