তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হলো দিনহাটায়

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা- করোনা আবহে জেলাজুড়ে বিভিন্ন ব্লাড ব্যাংকে রক্তের সংকট দেখা দিয়েছে। এই সংকট মেটাতে এগিয়ে এলো তৃণমূল যুব কংগ্রেস। শনিবার দিনহাটা শহীদ হেমন্ত বসু কর্নারে এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

শিবিরে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা দিনহাটা পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান উদয়ন গুহ,  যুব তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক,  দিনহাটা শহর ব্লক যুব তৃণমূল সভানেত্রী মৌমিতা ভট্টাচার্য, জয়দীপ ঘোষ প্রমুখ।

   এদিনের এই স্বেচ্ছায় রক্তদান শিবিরে উপস্থিত ব্যক্তিবর্গ বলেন, করোনা সংক্রমনের ফলে বর্তমানে লকডাউন চলছে। এই লকডাউন এর ফলে কোচবিহারের বিভিন্ন হাসপাতালগুলিতে রক্তের সংকট দেখা দিয়েছে। মুমূর্ষ রোগীদের চিকিৎসার জন্য যে রক্তের দরকার তা পাওয়া যাচ্ছে না। চিকিৎসকরাও চিকিৎসা করতে সমস্যায় পড়ছেন। এ ধরনের এক পরিস্থিতিতে রক্তদান শিবিরের সামাজিক গুরুত্ব অনেকটাই।

যিনি রক্ত দিচ্ছেন, তার অবদানকেও ভোলার নয়। তিনি সমাজের জন্য মহৎ কাজ করছেন। কাজেই এ ধরনের রক্তদান শিবির আরো বেশি বেশি করে করা দরকার।এদিনের এই শিবিরে ৬৫ জুন স্বেচ্ছায় রক্ত দান করেন বলে যুব তৃনমূলের শহর ব্লক সভানেত্রী মৌমিতা ভট্টাচার্য জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *