কোথায় যাচ্ছিল এত মাদক? উদ্ধার ২৫ কোটি টাকার হেরোইন

নিউজ দুনিয়া ২৪,ওয়েব ডেস্ক: আসন্ন বিধানসভা নির্বাচনের আগে বড়সড় সাফল্য পেল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। সোমবার বর্ধমান থেকে উদ্ধার করল ২৫ কোটিরও বেশি টাকার মূল্যের হেরোইন। পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সুনীল হাওলাদার নামে এক অভিযুক্তকে। ধৃত পূর্ব বর্ধমানের আউশগ্রামের বাসিন্দা বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, এর আগে হওয়া একটি মাদক মামলায় সুনীলকে খুঁজছিল পুলিশ। গোপন সূত্রে তাঁরা জানতে পারেন সোমবার সন্ধ্যায় অনেকটা পরিমাণ মাদক শাগরেদদের হাতে তুলে দিতে পূর্ব বর্ধমানের রসুলপুরে সে যাবে। সেইমতো রসুলপুরে পৌঁছে যান এসটিএফ গোয়েন্দারা। রাত সাড়ে এগারোটা নাগাদ মেমারি থানার রসুলপুর বাজারে গাড়ি করে সুনীল এলে পুলিশের সোর্স গাড়িটি দেখিয়ে দেয়। গাড়িটি আটক করে পুলিশ।

তল্লাশি শুরু করেন গোয়েন্দারা এবং শেষ পর্যন্ত উদ্ধার হয় এই বিপুল পরিমাণ হেরোইন। পুলিশের একটি সূত্র জানায়, গাড়িতেই রাখা ছিল এই ৫ কেজি ১৮ গ্রাম হেরোইন। যার আনুমানিক বাজারমূল্য ২৫ কোটি ৯ লক্ষ টাকা। সুনীলকে গ্রেপ্তার করা ছাড়াও তার গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশের ওই সূত্রটি জানায়, অন্য রাজ্য থেকে মাদক এনে দীর্ঘদিন ধরেই এই কারবার চালাচ্ছিল সুনীল।

বিভিন্ন এজেন্ট মারফত সে মাদক পৌঁছে দিত রাজ্যের নানা প্রান্তে। শাগরেদরা পেত মোটা অঙ্কের কমিশন। এর আগে তার বিরুদ্ধে মাদক বা অন্য কোনও বিষয়ে পুলিশের কাছে কোনও অভিযোগ আছে কি না সেই বিষয়টি যেমন খতিয়ে দেখা হচ্ছে, পাশাপাশি এই বিরাট পরিমাণ মাদক সে কাকে দিত সেটিও জানার চেষ্টা করা হবে বলে জানিয়েছে পুলিশ। ধৃতকে কলকাতায় নিয়ে আসা হয়েছে এবং মঙ্গলবার তাকে আদালতে পেশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *